Forbidden Fruit

নট্ডেমে থাকতে রঞ্জন স্যারের কাছে পড়তাম কেমিস্ট্রি। স্যার থাকত মালীবাগে, শুভর বাসা থিকা বেশী দুরে ছিল না। দুইটা চারটার ব্যাচে পইড়া অনেক সময় শুভর বাসায় গিয়া আড্ডা মাইরা আসতাম। অর বড় ভাইয়ের কম্পিউটার ছিল, ঐটা ছিল মেইন আকর্ষন। সেইবার রোজায় শুভর বাপ মা কি কারনে যেন গ্রামে গেছিল সপ্তাহখানেকের লাইগা, শুভ অগো ভাড়াইট্যার পোলার লগে একা ছিল, তো আমি গিয়া ঘন্টার পর ঘন্টা আড্ডা মাইরা অনেক সময় সন্ধ্যার পর বাসায় ফিরতাম। একদিন গেছি, দেখি যে শুভগো বুয়া পিয়াজুর ডাল বাটতাছে রান্নাঘরে, শুভর রুম থিকা দেখা যায়। শুভ রোজা রাখত না কিন্তু ডেইলী ইফতারীটা করত। আমিও তাই। বুয়া যেইভাবে পাটা পুতা ঘষতাছিল না তাকায়া উপায় নাই। পিছন ফিরা আছে আর তালে তালে বিশাল পাছাটা উঠা নামা করতাছে। ষোল বছরের কামুক পোলা আমি তখন, মনে হয় যে বুয়ার পাছাটা কামড়ায়া ধরি। লোভাতুর দৃষ্টিতে দেখতাছি এমন সময় শুভ আইসা ঢুকলো, ও চোখ বড় বড় কইরা বললো, কি দেখস রে? আমি খুব লজ্জা পাইয়া গেলাম। শুভ সেইসময় অলরেডী জানি দোস্ত, আর কলেজে আমগো আলোচনাও চোদা, মাগী, মাইয়া, দুদু আর ভোদার মধ্যেই সীমিত, তবুও পয়ত্রিশ চল্লিশ বয়সী বুয়ারে এইরম কুনজর দিতাছি নিজেই সংকুচিত হইয়া গেলাম। শুভ কইলো, তুই তো মাত্র একদিন দেখলি, বুঝ তাইলে আমার অবস্থা, মাল খেচতে খেচতে ধোন ছোট হইয়া গেছে।

শুভ আমারে নিয়া ছাদে গেল, আমি কইলাম, চুদতে পারলে ভালো হইত, কি বলিস। শুভ কইলো, কেমনে চোদা যায় বল তো। ভয় লাগে। দুইদিনেই বুয়া হইয়া গেল আমগো আলোচনার প্রধান এবং একমাত্র টপিক। রঞ্জন স্যারের কাছে পোংটা পলাশ, মোল্লা ফাক্রুল, জাইঙ্গা জাহিদও আসত। ওরাও জাইনা যুগপৎ উৎসাহী এবং চিন্তিত হইয়া গেল। শুভর বাসাতেই দরবার বসলো একদিন। পলাইশ্যা সেইসময় ছিল স্বঘোষিত এক্সপার্ট। ওর দাবী মতে ও কাজিন চুদছে নয় বছর বয়সে, বারোতে গিয়া কাজের ছেড়ি। এই মুহুর্তে খালা লাগাইতাছে। ও গম্ভীর হইয়া বললো, বুঝছিস শুভ, তোকে অন্তত তিনটা প্ল্যান করতে হবে, যেইখানে দুইটা হইলো ফলব্যাক। কাজের বুয়া হইতেছে খুবই ঘিরিঙ্গি প্রানী। তার না আছে লজ্জা শরম, না আছে মান সন্মান। সে তোকে ব্ল্যাক মেইল করার জন্য যা খুশী করতে পারে। আবার যদি ঠিকমত ক্লিক করতে পারস তাইলে এইটার মত নিরাপদ আর নিয়মিত চোদা ডীল কোথাও পাবি না। আমরা সবাই মাথা নাইড়া সায় দিলাম। পোংটা খুবই যুক্তিসঙ্গত কথা বলছে। পলাশ বলতে লাগল, তোরা বোধহয় পড়ছিস হুমায়ুন আহমেদ লিখছিল, বাঙ্গালী প্রথম প্রেম করে কাজিনের লগে আর প্রথম চোদা দেয় কাজের বুয়ারে। এইটার মত সত্য কথা এখনও বাংলা সাহিত্যে দ্বিতীয়টা লেখা হয় নাই। বাংলাদেশের নব্বই ভাগ পুরুষ লোক জীবনে একবার হইলেও বুয়া চুদছে
জাহিদ কইলো, বুয়া চোদাটা কেমন নোংরা নোংরা লাগে, তারপরও সবাই যে কেমনে করে!
পলাশ খেপে গিয়া কইলো, নোংরা হবে কেন। বুয়া চোদার অনুমতি আমাদের ধর্মেই দেওয়া আছে। ইসলাম সবচেয়ে আধুনিক এবং প্র‍্যাক্টিকাল ধর্ম। বুয়া যেহেতু মানুষে চুদবেই, সেইটারে মানা করলে তো লাভ নাই। সেইজন্য ধর্মে বলা আছে বাসায় বুয়া রাখলে অবশ্যই চোদার বন্দোবস্ত সহ রাখতে হবে। শোন তোদেরকে বলি, বিবাহিত পুরুষ লোকের জন্য বৌ চোদার চেয়ে বুয়া চোদা অনেক সহজ
আমি অবাক হইয়া বললাম, এ্যা, বলিস কি, বৌ চুদতে আবার কি প্রবলেম
পলাশ বললো, তোরা এখনও বাচ্চা পোলা। এইজন্য অনেক খবর তোগো কানে পৌছায় নাই। তোরা কি জানিস মাইয়ারা সপ্তাহে একদিনের বেশী যে চোদা দেয় না। এরমধ্যে আবার মাসে একসপ্তাহ ভোদায় ফুল ক্লোজার থাকে
এতবড় দুঃসংবাদটা পাইয়া আমরা নাড়াচাড়া দিয়া উঠলাম। ফাখরুল পর্যন্ত বইলা উঠলো, এইজন্য চাইরটা বৌ দরকার। বদালায়া বদলায়া চুদবি।
পলাশ সমর্থন দিয়া কইলো, একজাক্টলী। ইসলাম ধর্মে ঠিক এই কারনে মাল্টি বৌ রাখার সিস্টেম করা হইছে। নাইলে কিন্তু হাতই ভরসা
শুভ দীর্ঘনিঃশ্বাস ছাইড়া কইলো, মাল্টিবৌ এর খরচ অনেক। ঝামেলাও আছে। তাইলে দেখতাছি পরকালে গিয়া সত্তুর হুরী চোদার আগ পর্যন্ত আমার ধোনটা না খাওয়াই থাইকা যাইবো
ফাখরুল উৎসাহ পাইয়া বললো, একেকটা হুরী যে ভার্জিন থাকবো শুধু তাই না, হুরীর দুধের সাইজ হইবো চার মাইল চওড়া
জাইঙ্গা জাহিদ কইলো, শালা আবাল তুই। চাইর মাইল চওড়া দুধে কি তুই ট্রাক্টর চালাবি? এত বড় দুধ হইলে তার বোটা হইবো বিশ তালা বিল্ডিং এর সমান, চুষবি কেমনে
ফাখরুল খেইপা বললো, আমি হাদিস থিকা বলতেছি, তুই কি বলতে চাস হাদিস ভুল
জাইঙ্গা কইলো, তোর মত উজবুক আছে বইলাই সত্তুরটা হোর চোদানোর লোভ দেখানো হইছে। তাড়াতাড়ি মইরা মাগী চুদ গিয়া। 
পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে যাইতাছে দেইখা শুভ বাগড়া দিয়া বললো, পোলাপান চুপ কর। আসল কথায় মনোযোগ দে। পলাশ তুই এখন বল, বুয়াটারে চুদি কেমনে
পলাশ বললো, শোন এক্সপেরিয়েন্স থেকে আমার যা মনে হয় তোরে বেশ কিছু টোপ ফেলতে হইবো। একটা গিল্লেই কেল্লা ফতে।

পলাশের কথা মত নীলক্ষেত থিকা লেংটা ম্যাগাজিন কিনা ঐটার পাতা ছিড়া রান্না ঘরে এমন কইরা ফেইলা রাখা হইলো যেন বুয়ার চোখে পড়ে। বিকাল বেলা শুভ আর আমি দুরু দুরু বুকে অপেক্ষা করতেছি কি হয় দেখতে। পলাশ কইছে ঐ ছবি দেইখা বুয়া এমন উত্তেজিত হইব যে ল্যাংটা হইয়া আমগো গায়ে ঝাপায়া পড়তে পারে। বুয়া আসলো, আমরা আড়চোখে দেখতাছি। বুয়া একটা মোচড়ানি কাগজ পাইয়া খুইলা ছবিটা দেখলো এক মুহুর্ত, এরপর মোচড়াইয়া ময়লার মধ্যে ফেললো। একফোটা উৎসাহ লক্ষ্য করলাম না। ল্যাংটা হইয়া ঝাপায়া পড়া থাক দুরের কথা। 

পলাশ শুইনা বললো, হুম, মনে হইতাছে পাকা প্লেয়ার। ডোজ বাড়াইতে হইব। কথামত পরের দিন বুয়া যখন ঘর মুছতাছে শুভ আর আমি ভিসিআরে ব্লুফিল্ম ছাইড়া চোদা দেখতে লাগলাম। বেশ রিস্কি হইয়া যাইতেছিল। কি আর করা সিচুয়েশন ডিমান্ডস। কিন্তু বুয়া যথারীতি দুয়েকবার তাকাইয়া কিছুই হয় নাই ভাব মাইরা পুরা ঘর মুছলো। তারপর অন্যান্য কাজ করলো, খুব স্বাভাবিকভাবে ইফতার বানাইয়া বিদায়ও নিয়া গেলো গা।

পলাশ বললো, খুব জটিল কেস মনে হইতাছে। নালিশ নুলিশ করব না তো শিওর।
শুভ কইলো, তা তো জানি না। তুই তো বললি সমস্যা নাই
- হুমম। তা ঠিক আমি অবশ্য সমস্যা নাই বলছিলাম। তাইলে হয়তো নাই।
ওকে তাইলে ডোজটা আরেক স্টেপ বাড়ায়া দে। 
এইবারেরটা শুভ একাই করতাছে। আমি ভয়ে সাটাইয়া আছি ড্রইং রুমে। শুভ কইলো না কইরা উপায় নাই, যা হওয়ার হবে। রান্নাঘর থিকা শুভর বাথরুম দেখা যায়। বুয়া রান্না করতাছে আর শুভ বাথরুমের দরজা খুইলা ল্যাংটা হইয়া গোসল 
 শুরু করলো। ডেসপারেট সিচুয়েশন কলস ফর ডেসপারেট মেজার। বুয়া দেখল কি দেখল না। শুভ বুয়ারে ডাক দিয়া বললো, বুয়া তোয়ালেটা দিয়া যান, আনতে ভুইলা গেছি। 
বুয়া গিয়া ল্যাংটা শুভরে তোয়ালেটা দিয়া আসলো, তারপর যথারীতি সবজি কাটতে লাইগা গেল।

পলাশ কইলো, তোরা শিওর বুয়াটা হিজড়া না তো। অনেকসময় হিজড়ারা মাইয়া লোকের ড্রেস পইড়া থাকে।
শুভ কইলো, ধুর, তুই যে কি বলিস। বুয়ার বাচ্চা কাচ্চা আছে জামাই আছে
পলাশ চিন্তিত হইয়া বললো, তাইলে আল্টিমেট এ্যাকশনে যাওয়া ছাড়া উপায় দেখতেছি না
শুভ আল্টিমেট শুইনা বললো, এইটা আবার কি, রেপ টেপ করতে বলতেছিস নাকি
- আরে না, রেপ করবি কেন। রেপ করলে তো তোরে জেলে ভইরা দিব। তোরে জিনিসটা ম্যান টু ম্যান ডীল করতে হইব।
- মানে?
- বুয়ারে স্ট্রেইট গিয়া বলবি, বুয়া আপনি কি চোদাচুদিতে আগ্রহী। না হইলে নাই, তুই অন্য কাউরে লাগাবি

শুভর এইবার সত্যিই ভড়কায়া গেল। শুভর বাপ মা আসতে বেশী দেরী নাই। দুই দিন পরেই আসতাছে। প্রিপারেশন হিসাবে একদিন অফ দেওয়া হইছিল। ছোলা পিয়াজু খাইতাছি, বুয়া যাওয়ার আগে বললো, তোমার মায়ে আসতাছে কবে।
শুভ হতচকিত হইয়া কইলো, এ্যা, কেন? পরশু আসবো ওনারা। কিছু বলবেন?
- না, কিছু বলুম না জাইনা নিলাম। আমি কাইলকা তাড়াতাড়ি আসুম, একটু কাজ আছে, তুমরা কি বাসায় থাকবা?
- কয়টায় আসবেন? আমার স্যারের বাসায় পড়া আছে দুইটা থিকা চাইরটা
- সকালে আইসা কাজ কইরা দিয়া যামু, তুমি বাসায় থাইকো

বুয়ার কথা শুইনা শুভ আরো ভয় খায়া গেল। খাইছে নালিশ দিব না তো। কালকে আবার সকালে আসতাছে তারমানে বিকালে আইবো না। কিছু করতে হইলে সকালেই করতে হইব। এদিক সেদিক ভাইবা শুভ কইলো, যা থাকে কপালে, কালকে কইয়া দেখি, ম্যান ইজ মরটাল। বাচলে শহীদ মরলে গাজী। সুমন তুই সকাল সকাল চইলা আসিস

বুয়া আসার আগে কয়েক ডজনবার মহড়া দিয়া শুভ আমারে কইলো, দোস, বুকে হাত দিয়া দেখ
আমি কইলাম, কেন? বুকে কি হইছে
- হাত দিয়া দেখ লাফাইতাছে কেমনে। মনে হয় বুয়ারে কওনের আগেই আমার হার্ট এটাক হইয়া যাইবো
শুভরে আর কি সাহস দিমু। শুভ কইবো সেই ভয়ে আমি নিজেই কাতর হইয়া আছি

বুয়ার কলিং বেলের শব্দে দুইজনেই সোফা থিকা লাফ দিয়া উঠলাম। আত্মারাম খাচা ছাইড়া জানালায় গেসিলো গা। বুয়া একটা ভালো রঙচঙা শাড়ী পইড়া আসছে। কোথাও যাইতাছে মনে হয়। গোসল টোসল কইরা পরিষ্কারও হইয়া আসছে। শুভ দেখলাম মুখ টুখ শুকায়া মরে মরে অবস্থা। বুয়া রান্না ঘরে গিয়া খুট খাট করতাছে আমরা বই খুইলা টিভি দেখতাছি, কথা নাই মুখে। এমন সময় বুয়া রুমে আইসা বললো, ভাইজান গো কি অবস্থা, লেখাপড়া কেমন চলে
শুভ মিন মিন কইরা বললো, চলে ভালই, এখণ তো রোজার বন্ধ
- আইচ্ছা। হ পড়েন, পইড়া বিদ্বান হন দোয়া করি
আমি আর শুভ দুইজনেই বুয়ার লেকচার শুইনা আশ্চর্য হইলাম। হইতাছে কি। বুয়া কিছুক্ষন থাইমা বললো, তো ভাইয়েরা এখন কি চোদাইবেন আমার লগে?
আমি শুরুতে বিশ্বাস করতে পারি নাই বুয়া এইটা কি কইলো। টেনশনে হয়তো কানে উল্টা পাল্টা শুনতাছি। পেটে ঘুষি মাইরা শিওর হওয়া দরকার জাইগা আছি কি না। শুভর আগেই আমারই না হার্ট এটাক হইয়া যায়। কিন্তু বুয়া আবার কইলো, কাইলকা তো আপনের মায়ে চইলা আসবো। চোদাচোদি করতে চাইলে এক্ষনে কইরা লন
হোয়াট দা হেল। শুভও চেয়ারের লগে আটকায়া গেছে। বুয়া কন্টিনিউ কইরা বললো, আগেই করতাম, কিন্তুক মাসিক চলতেছিল। পরশু শেষ হইছে। কাইলকা ধোয়া মোছা কইরা রাখছি। আপনেরা পোলাপান মানুষ রক্ত দেখলে ভয় পাইতেন। 

এইটা তাইলে সত্যই হইতেছে।

শুভ এইবার নিজেরে ফিরা পাইলো। বুয়ারে বললো, কোথায় করবেন?
- আপনের বিছানায় চলেন, এইখানে চিয়ারে বইসা কেমতে করবেন
আমার দিকে ফিরা বললো, আপনেও আসেন। শুভ ভাই আগে তারপর আপ্নের লগে
শুভর রুমে গিয়া দরজা জানালা আটকায়া লাইট জ্বালায়া দিল বুয়া। শাড়িটা উচকায়া ভোদাটা দেখায়া কইলো, মাইয়া মানুষের মাং দেখছইন আগে
ইয়া বড় ভোদা। বাল ছাইটা আসছে, কি যে ফোলা, চওড়া আর মাংসল। পর্ন মুভির চিকনা মাইয়া দেইখা ভোদা সম্পর্কে ভুল ধারনা হইয়া গেছিল। আর সেই পাছাটা, যেইটা দেখলেই ধোন খাড়াইয়া যাইত। বিশাল বিশাল বিশাল বড়। থলথলে মাংসে ভরা। 
শুভ কইলো, টিভিতে দেখছি
- টিপিতে কি দেখছেন না দেখছেন। কাছে আইসা ধইরা দেখেন। বুয়া শুভর হাত টাইনা নিয়া নিজের ভোদায় ঘষতে লাগল। শুভর একটা আঙ্গুল নিয়া ভোদার ভিতরে চালায়া দিল। শুভর আঙ্গুলটা ভোদার ভিতরে নাড়াইতে নাড়াইতে বুয়া আহ আহ ওরে ওরে ওরে বাপ ওরে বাপ, আমারে চুইদা দে, এখনই চুইদা দে, বলতে লাগল। 

হঠাৎ চোখ মেলে বুয়া শাড়ীটা খুলে ফেলল। ব্লাউজ আর পেটিকোট ফেলে দ্রুত ল্যাংটা হয়ে বুয়া শুভরে বললো, চুদো ভাইজান দেরী কইরো না। চুইদা ফাটায়া দেও। যত পারো চোদ। বুয়ার দুধগুলাও বিশাল, একটু ঝুইলা গেছে কিন্তু সাইজে গাভীর দুধের মত ভরাট। বুয়া খাটে শুইয়া শুভরে উপরে নিয়া শুভর ধোন ঠাইসা দিল ভোদায়। বড় বড় নিঃশ্বাস নিতে নিতে কইলো, গাদাও ভাইজান, জোরে দেও, জুয়ান পোলা ঠাইসা দেও। 

শুভ চুদতেছে, বুয়া চোখ মেইলা আমার বললো, এই যে ভাইজান, তোমার নোনাটা আমারে দেও তো। আমার মুখে দেও। আমার ডান্ডা তো সেই তখন থিকা খাড়া। বুয়ার কাছে যাইতে খপ কইরা ধইরা টান দিয়া মুখের কাছে নিয়া গেল। এমন চোষা শুরু করলো মাল বাইর হইয়া যাওয়ার দশা। শুভর মাল বাইর হইতে বুয়া কইলো, এইবার তুমি ঠাপাও, যত জুরে পারো। ভোদার কাছে আইসা দেখি কত বড় যে তার গর্ত। আমার হাত ঢুইকা যাইবো। ধোন ঢুকানোর পর ঐটা একপাশে পইড়া রইলো। আরো দুইটা ধোনের জায়গা আছে। আমি সেই পাছাটা খামছায়া ধরলাম। যেমন ভাবছি সেরমই নরম ফিলিংস। দুই হাতে পাছা টিপতে টিপতে ঠাপাইতে লাগলাম।

দুই দফা মাল ফেইলা টায়ার্ড হইয়া গেছি, বুয়া গেল কন্ডম কিনা আনলো। বুয়া কইলো, এইবার একজনে ভুদাও ঢুকাও আরেকজন হোগায় ঢুকাও। শুভ কন্ডম পইড়া বুয়ার পাছা ফাক কইরা ধোনটা চাপানোর চেষ্টা করলো। প্রথমে যাইতে চাইতেছিল না, কিন্তু চাপ মারতে পচাৎ কইরা ঢুইকা গেল। আমি ভোদায় ধোন ঠাসতে গিয়া টের পাইলাম ঐটাই টাইট হইয়া গেছে। পাগলের চুদতে লাগলাম বুয়ারে। আর বুয়াও আঞ্চলিক ভাষায় নোংরা কথাবার্তা কইয়া উৎসাহ দিতে লাগলো।

রেস্টাইতেসি, শুভ কইলো ফাখ্রুলরে কল দে, হালারা নাইলে বিশ্বাস করবো না। আমি ফোন দিয়া কইলাম, শালা মোল্লা জানস কি করতাসি, বুয়ারে চুদতেছি
- বাইনচোত বানায়া বলার জায়গা পাস না
- বিশ্বাস করস না, দাড়া, বুয়ার মুখেই শোন
আমি বুয়ার কাছে ফোনটা নিয়া বললাম, বুয়া, এরপর কি আমি চুদুম আপনারে
বুয়া কইলো, হ, এরপর আপনে চুদবেন
ফাখ্রুল ঐ প্রান্ত থিকা কাতর স্বরে কইলো, দোস একবার কি আসা যায়
আমি কইলাম, তুই রোজা না?
- রোজা কি আর আছে, ভাইঙ্গা গেছে
- তুই বুয়ার গলার স্বর শুইনা লুঙ্গি ভিজাইলি  না কি
- দোস একবার আসতে দে
আমি কইলাম, আয়, পোংটা আর জাইঙ্গারেও নিয়া আয়
- দেরী হইয়া যাইবো তো
- দেরী হইবো না, কাইলকা সেহরীর আগ পর্যন্ত টাইম আছে
(শেষ)

0 comments :

Post a Comment